প্রকাশিত: ১৬/০৬/২০১৮ ৫:১৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৫১ এএম

উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজার জেলাবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এক বার্তায় তিনি বলেন, মুসলিম বিশ্ব সম্প্রদায়ের বৃহত্তম ধর্মীয় উৎসব হলো- ঈদুল ফিতর। রমজানের দীর্ঘ এক মাস কঠোর সিয়াম সাধনার পর মহান আল্লাহ রাব্বুল আলামিনের পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। তাই শাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।

উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষাদান করে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, জেলার দুস্থ, দরিদ্র ও সংগতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণির জনগণ ঈদের এই আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেবেন।

তিনি মুসলিম উম্মাহর বৃহত্তর শান্তি ও সম্প্রীতি কামনা করে বলেন, ঈদুল ফিতর আমাদের সবার জন্য শান্তি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সব ভেদাভেদ ভুলে সব মুসলমানকে ঐক্যবদ্ধ হওয়ার।

শুভেচ্ছান্তে::
সরওয়ার জাহান চৌধুরী
সভাপতি, উখিয়া উপজেলা বিএনপি ও
চেয়ারম্যান, উখিয়া উপজেলা পরিষদ।

পাঠকের মতামত

সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে স্বাস্থ্য সহকারী নিয়োগের লিখিত পরীক্ষায় প্রক্সি দিয়ে উত্তীর্ণ হলেও মৌখিকে ধরা ...

গহীন পাহাড়ে কঠোর প্রশিক্ষণ, যা বললেন কুকি চিনের আকিম বম

বান্দরবানে পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত নারী শাখার বান্দরবান সদর ও ...

নাইক্ষ‌্যংছড়ি উপজেলা নির্বাচন বর্জনে জেলা বিএনপির লিফলেট বিতরণ

বান্দরবান জেলার আসন্ন নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে বান্দরবান জেলা বিএনপির দিনব‌্যাপি লিফলেট বিতরণ করা ...